রাবিতে সিওআইবি’র নতুন কমিটি গঠন

রাবি প্রতিনিধি: কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) এর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার আগামী ২০২০ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আরবী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোহাম্মাদ দোলোয়ার হোসাইন মুন্নাকে সভাপতি ও মনোবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জে.এম. তৌহিদুন নুর প্রিতমকে সাধারণ সম্পাদক করে ৪৮ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও বঙ্গবন্ধু হল প্রাধ্যক্ষ ড. রওশন জাহিদ।

গত শুক্রবার কনসাস কনজুমার্স সোসাইটি (সিসিএস) ও কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত ‘কনজুমার রাইটস এন্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট কনফারেন্স’ শেষে এই কমিটি ঘোষণা করা হয়। নব নির্বাচিত এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ইউসুফ আলী রকি, সোমা খাতুন, সালমান ফারসি ও লুৎফা খাতুন, যুগ্ম-সম্পাদক আহমাদুল্লাহ, আশরাফুল ইসলাম শাওন, মোকবুল হোসাইন মেহেরাব ও নুসরাত জাহান আভা, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম রেজা, অর্থ সম্পাদক শাহাদাত হোসাইন, সহ-অর্থ সম্পাদক সারজিল আহমেদ, অফিস সম্পাদক ওবায়দুল হক, সহ-অফিস সম্পাদক মো. সাব্বির শেখ, সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া হোসাইন, সহ-সাংস্কৃতিক সম্পাদক আয়েশা সিদ্দীকা, আইসিটি সম্পাদক সাব্বির আহমেদ তন্ময়, সহ-আইসিটি হাসনাইন মোস্তোফা দিপু, প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন, সহ-প্রকাশনা সালমান আহমেদ, প্রেস ও মিডিয়া সম্পাদক ওয়াসিফ রিয়াদ, সহ-প্রেস ও মিডিয়া আব্দুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক ফেরদৌসি আলী জীল, সহ-আইন বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, পরিকল্পনা ও প্রশিক্ষণ সম্পাদক রবিউল ইসলাম, সহ-পরিকল্পনা ও প্রশিক্ষণ সম্পাদক সাইদুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক ফজলুল হক, সহ-শিক্ষা ও গবেষণা আবু তালহা রাফি, ছাত্র কল্যাণ সম্পাদক শামিমা আক্তার, সহ-ছাত্র কল্যান সাওদা জামান রিশা, ক্রিড়া সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-ক্রিড়া মাহফুজ আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাজু আহমেদ জীবন, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি রাজীব শেখ, সমাজ কল্যাণ সম্পাদক মনির রুহানি, সহ-সমাজ কল্যাণ অনন্যা তাসনিম, প্রচার সম্পাদক সিরাজুম মুনিরা তন্নী, সহ-প্রচার রিপন আহমেদ।

এছাড়াও কমিটির নয় জন কার্যনির্বাহী সদস্যরা হলেন-রিফাত আরা কনা, আনিকা শর্মিলা ঐশী, আমিনুল ইসলাম, শিরিন আলম নিতি, খাইরুল ইসলাম দুখু, আরাফুর রহমান, মো. মাহমুদুল ইসলাম, ইমরোজ, মোহাম্মদ তানজিল ইসলাম।

প্রসঙ্গত, সচেতন ভোক্তা সমাজ (সিসিএস) এর যুব সংগঠন হিসেবে ২০১৮ সালের ২৭ অক্টোবর থেকে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ রাবিতে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে খাদ্যে ভেজাল প্রতিরোধ সম্পর্কে নানা ধরনের সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে সংগঠনটির নেতাকর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.