রাবিতে ‘মতুয়া শিক্ষা ও সংস্কৃতি পরিষদ’র আন্তপ্রকাশ

রাবি প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘মতুয়া শিক্ষা ও সংস্কৃতি পরিষদ’ নামে একটি সংগঠন গঠন করেছে বিশ্ববিদ্যালয়ের হিন্দু ধর্মাম্বলী শিক্ষার্থীরা। গত বুধবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে এক অনুষ্ঠানের মাধ্যমে নবগঠিত কমিটি দিয়ে আন্তপ্রকাশ করে সংগঠনটি।

নবগঠিত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিমুল কুমার বিশ্বাস কে সভাপতি এবং মিঠু বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হল, সহ- সভাপতি উজ্জ্বল বিশ্বাস, রতন কুমার মহন্ত। যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিত মিস্ত্রী, অর্জুন পাল। সাংগঠনিক সম্পাদক সুরেশ্বর মন্ডল, সহ সাংগঠনিক সম্পাদক সুমন বৈদ্য, কমলেশ মন্ডল। প্রচার সম্পাদক প্রান্ত কুমার দাস, সহ প্রচার সম্পাদক কানাইলাল সাহা। দপ্তর সম্পাদক পলাশ কুমার মন্ডল, সহ দপ্তর সম্পাদক সম্রাট বিশ্বাস। অর্থ- সম্পাদক মোহিত মজুমদা প্রমুখ, সহকারী অর্থ সম্পাদক পার্থ রায়, রাতুল চন্দ্র বর্মন। আপ্যায়ন সম্পাদক পলাশ বিশ্বাস, সহ আপ্যায়ন সম্পাদক সবুজ হালদার। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দ্বেপায়ন বিশ্বাস, সহকারী শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তপু চন্দ্র দাস।

সংগঠনটির উপদেষ্টা হিসাবে রয়েছেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএস এর অধ্যাপক ড.স্বরোচিষ সরকার, চারুকলা অনুষদের গ্রাফিক্স ডিজাইন বিভাগের সহযোগী অধ্যাপক সুভাষ চন্দ্র মূতার, সংস্কৃত বিভাগের সভাপতি বিপুল কুমার বিশ্বাস, ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনুপম হীরা মন্ডল। এছাড়া রয়েছেন বিশ্বনাথ শিকদার, গবেষক সঞ্জয় কুমার বল, শঙ্কর বিশ্বাস ও দেবব্রত মন্ডল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.