রাবিতে ছাত্রলীগের যুগ্ম-সম্পাদকের কক্ষে সভাপতির তালা

 

নিজস্ব প্রতিবেদকরাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফ করিম রুপমের কক্ষে তালা দিয়েছেন একই সংগঠনের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার নির্দেশে ওই কক্ষে তালা দেওয়া হয় বলে ছাত্রলীগ সূত্রে জানা গেছে।

ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফ করিম রুপম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২১৯ নম্বর কক্ষে থাকতেন। ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার নির্দেশে সহ-সভাপতি মিজানুর রহমান সিনহা ওই কক্ষে তালা দেন। সরেজমিনে দেখা যায়, ওই কক্ষে দুইটি তালা ঝোলানো আছে।

সাইফ করিম রুপমের অভিযোগ, আমি দীর্ঘ পাঁচ বছর তার (সভাপতি) সঙ্গেই রাজনীতি করেছি। আজকে হঠাৎ শুনি যে, আমার কক্ষে ছাত্রলীগের প্রেসিডেন্ট তালা দিয়েছে। আমার ধারণা রাজনৈতিক প্রতিহিংসা থেকে এটা করা হয়েছে, যাতে ভবিষ্যতে আর রাজনীতি করতে না পারি। আমাকে রাজনীতি থেকে দূরে রাখার জন্যই এটা করা হয়েছে।

জানতে চাইলে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বিটিসি নিউজকে বলেন, রুপম সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় নয়। এছাড়া তার বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনীর ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের খারাপ রিপোর্ট দিয়েছে। তাই শাস্তিস্বরূপ তার রুমে তালা দেওয়া হয়েছে। আমার একার সিদ্ধান্ত নয়।’ সাংগঠনিকভাবে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.