রানীনগরে ট্রেনের ধাক্কায় আহত পুলিশ কর্মকর্তা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রানীনগর রেলওয়ে স্টেশনে ট্রেনের ধাক্কা উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান (৪৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বিকেল ৪টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎাসধীন অবস্থায় মারা যায়। তিনি রানীনগর থানায় কর্মরত ছিলেন।

আজ মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে রানীনগর রেলওয়ে ষ্টেশনে এ ঘটনা ঘটে। তিনি সিরাজগঞ্জ জেলার সাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা ।

রানীনগর থানা সূত্রে জানা যায়, এসআই আক্তারুজ্জামান পোষাক পরা অবস্থায় ষ্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের উপর দিয়ে মোবাইল ফোন কথা বলার সময় হাটছিলেন। এসময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রুপসা আন্তনগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে পাশে ছিটকে পরে গুরত্বর আহত হন। গুরুত্ব আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়।

অবস্থার অবনতি হওয়ায় দুপুর আড়াইটার দিকে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি গত দুই বছর থেকে রানীনগর থানায় কর্মরত আছেন।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি): জহুরুল হক বিটিসি নিউজকে বলেন, এসআই আক্তারুজ্জামান ট্রেনের ধাক্কায় আহত হয়ে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে মারা যায়।

নওগাঁ জেলা পুলিশের পক্স থেকে শোকসন্তোপ পরিবারের প্রতিসমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.