রানীনগরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী নির্বাচিত আনছার আলী


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রানীনগর উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ শিক্ষানুরাগী (বিদ্যাৎসাহী) সমাজ সেবক নির্বাচিত হয়েছেন মো: আনছার আলী।

তিনি উপজেলার পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

রানীনগর উপজেলার প্রত্যন্ত এলাকায় অবস্থিত প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে স্কুলের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা-২০১৯ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী বাছাই কমিটি’ তাকে এ সম্মানে ভূষিত করেন।

রানীনগর উপজেলা শিক্ষা অফিসার আবুল বাসার শামসুজ্জামান বিটিসি নিউজকে বলেন, আনছার আলী দ্বিতীয় বারের মতো স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহণ করে স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, সংস্কৃতি চর্চায় প্রণোদনা ও এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। এ ছাড়াও স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকাও রেখেছেন তিনি।

খাস পারইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর খান বলেন, আনছার আলী সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়ের অনেক কিছুই হয়েছে। শিক্ষাক্ষেত্রে অনেক উন্নয়ন সাধিত হয়েছে।

এ ব্যাপারে সভাপতি আনছার আলী বিটিসি নিউজকে বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পরিষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নসহ শিক্ষা বিস্তারে কাজ করে যেতে চাই।

উল্লেখ্য, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা-২০১৮ তে আনছার আলী রানীনগর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.