রানীনগরের বিশিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুকে হত্যার চেষ্টার অভিযোগ : ভাসুর পুলিশি জিম্মায়

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির পার্শ্ববতি রানীনগরের বিশিয়া গ্রামে তাপসি খাতুন (২৮) নামের এক গৃহবধুকে শারিরীক নির্যাতন করার পর তার স্বামী, স্বশুড়, স্বাশুড়ি ও ভাসুর মিলে শয়ন ঘরে আটক করে গলায় দড়ির ফাঁস দিয়ে তালার তীরের সাথে ঝুলিয়ে হত্যার চেস্টা করার অভিযোগ পাওয়া গেছে। গ্রামবাসি ও তার পরিবারের লোকজন মুমূর্ষ অবস্থায় তাপসিকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আদমদীঘি থানা পুলিশ ভাসুর রাশেদুল ইসলামকে নিরাপত্তার জন্য নিয়ে গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় বিশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, আদমদীঘির ধনতলা গ্রামের আবু তালেব প্রায় ১২ বছর আগে তার স্বশুড় বাড়ি রানীনগরের বিশিয়া গ্রামে স্ব-পরিবারে বসবাস করেন। প্রায় ৬ বছর আগে তার একমাত্র মেয়ে তাপসি খাতুনকে একই গ্রামের গড়পুকুরিয়া পাড়ায় আব্দুর রহিমের ছেলে আসলামের সাথে বিয়ে দেন। তাপসির ৪ বছর বয়সের মিমমা নামের একটি কন্যা রয়েছে।

তাপসির বাবা আবু তালেব বিটিসি নিউজকে জানায়, মেয়ে সন্তান সম্ভাবা হওয়ার পর থেকেই তার জামাই আসলাম, তার বাবা, মা ও ভাই প্রায় তাপসিকে শারিরীক ভাবে নির্যাতনসহ নানা ভাবে অত্যাচার করে আসছিল। এ নিয়ে গ্রামে কয়েক দফায় সালিশ বৈঠকও হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় পুনরায় তাপসির সাথে তার স্বামী, স্বশুড়, স্বাশুড়ি ও ভাসুর ঝগড়া ও কথা কাটাকাটির ঘটনা ঘটে। এরপর তাপসিকে জোড় করে তার শয়ন ঘরে আটক রেখে নির্যাতন করার পর হত্যার উদ্যেশ্যে গলায় দড়ির ফাঁস দিয়ে তালার তীরের সাথে ঝুলিয়ে রাখে। এসময় তাপসির ভাতিজা নাজমুল ও প্রতিবেশিরা তাপসি খাতুনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত আদমদীঘি হাসপাতালে ভর্তি করার। তাপসির অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

এ ঘটনায় রানীনগর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে তাপসির বাবা আবু তালেব জানায়। পুলিশ হেফাজতে তাপসির ভাসুর রাশেদুল সাংবাদিকদের জানায় সে ঘটনার সাথে জড়িত নেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.