রাতে অসহায় দিনমজুরের ঘরে খাবার নিয়ে হাজির বাগেরহাট পুলিশ সুপার

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা পুলিশের উদ্যোগে বাগেরহাট পুলিশ সুপার জনাব পংকজ চন্দ্র রায় পিপিএম নির্দেশনায় রাতের আঁধারে বাগেরহাট শহরের বিভিন্ন এলাকায় ও সদর থানাধীন বিভিন্ন স্থানে বিভিন্ন অসহায় দিনমজুর, প্রতিবন্ধীর বাসায় হাজির হয়ে খাদ্যদ্রব্য সহায়তা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাগেরহাট সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ওবায়দুর রহমান বাগেরহাট অফিসার ইনচার্জ সদর মডেল থানা মাহাতাব উদ্দিন। জেলা আওয়ামী লীগ নেতা সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়াসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাগেরহাট শহরে ও সদর উপজেলায় গতকাল রবিবার (৫ এপ্রিল) দিবাগত গভীর রাতে বিভিন্ন গ্রামে-গ্রামে চাল, ডাল, তেল, লবণ, সাবান, নিয়ে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে হাজির হন বাগেরহাট পুলিশের প্রধান পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় পিপিএম।

সন্ধ্যা থেকে মাঝরাত পর্যন্ত প্যাকেট ভর্তি খাবার তুলে দেন নিম্ন আয়ের মানুষের হাতে। তিনি সবাইকে ঘরে থাকার পরামর্শ দেন। সব সময় সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

পুলিশ সুপারের এই মহতী ভূমিকায় অভিভূত গ্রামের মানুষ। অনেকে চোখের পানি ঝরিয়ে দোয়া করেন পুলিশের জন্য।।

উল্লেখ্য, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা আসার পর থেকে-ই মাঠে নেমেছেন বাগেরহাট পুলিশ সুপার জনাব পংকজ চন্দ্র রায় পিপিএম। তিনি রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মাঠে ময়দানে। খাবার বিতরণ করে চলেছেন জেলার ৯ টি উপজেলার গ্রামে গ্রামে নিম্নআয়ের মানুষের মাঝে।

মানুষকে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন। সড়কে যানবাহন চলাচল বন্ধ রাখার জন্য আহ্বান জানাচ্ছেন। করোনাভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.