রাতের আধারে খুলনার “স্বপ্নছায়া” সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

খুলনা ব্যুরো: বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে রাতের আঁধারে অসহায় ও কর্মহীন পরিবারের কাছে ঈদ সামগ্রী পৌঁছে দিলো   “স্বপ্নছায়া” নামক সমাজ সেবামুলক সংগঠনের খুলনা শাখা। গতকাল  শুক্রবার (২২ মে) রাতে  অসহায়দের বাড়িতে গিয়ে এই ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটির সদস্যরা।
দৌলতপুরের মহেশ্বরপাশা, আড়ংঘাটা ও গাইকুড় গ্রামের ১৩০ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দেয়। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, মুরগী, সেমাই, চিনি, মশলাসহ নানা ধরনের খাদ্য সামগ্রী ।
ঈদ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক মাসুম বিল্লাহ পলাশ , নিরব হোসেন, ওবাইদুর রহমান সেতু, মোস্তাক আহমেদ তুহিন, মোঃ আসমাউল হোসাইন , মোঃ মনিরুল ইসলাম, মোবারক হোসেন, সানজিদা শরিফ লোপা, ফারিয়া হোসাইন, মোঃ জান্নাতুল নাঈম , অভিজিত সরকার , আলামিন হোসেন , মারুফ হোসেন , মোঃ আবির হোসেন , সবুজ , সৈয়দ রাহাত আহমেদ মুন , আশরাফুল ইসলাম সজল , হাসিবুর রহমান সিয়াম , ওহিদুজ্জামান, খাইরুল বাশার , সাবেদ রিদয় , মোঃ শহিদুল , মোঃ খাইরুল ও মোঃ মামুন প্রমুখ।
সংগঠনটির প্রধান পরিচালক মাসুম বিল্লাহ পলাশ বলেন, ‘এই দুঃসময়ে অসহায় ও গরিবদের মাঝে ঈদের আনন্দটা ভাগাভাগি করতে আমাদের এই প্রচেষ্টা। আসছে দিন গুলিতেও সাধ্যমতো আমরা এ প্রচেষ্টা অব্যাহত রাখবো।’
উল্লেখ্য,“স্বপ্নছায়া”একটি অরাজনৈতিক সংগঠন।যেটা বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী, শিক্ষক, ঠিকাদার, ব্যবসায়ী  এবং স্থানীয় কিছু সমাজ সেবকদের নিয়ে গঠিত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.