রাতেও থেমে নেই নাটোরের দিদির মানবিক সহায়তা কার্যক্রম


নাটোর প্রতিনিধি: রাতেও থেমে নেই নাটোরের গণদিদি বলে পৌরসভার মেয়র উমা চৌধুরীর মানবিক সহায়তা কার্যক্রম। আজ বৃহম্পতিবার রাত আটটার দিকে শহরের দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া মানবিক খাদ্য সহায়তা বিতরণ করেন। কোভিড-১৯ চলমান লকডাউনে ৯টি ওয়ার্ড এর ৭০ জন নিম্নমধ্যবিত্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তার বিতরণ করা হয়।
এ সময় পৌর মেয়র উমা চৌধুরি জলি জানান, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবিক নারী। করোনা ভাইরাস সংক্রমণে পর থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে নিজের জীবন বিপন্ন করে ও মানুষের সেবা করে যাচ্ছেন তিনি। এটা হচ্ছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর শিক্ষা।
নাটোর পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আওয়াল রাজা বলেন, দেশে করোনা ভাইরাস শুরুর পর থেকে নাটোরবাসীর দিদি পেীর মেয়র উমা চৌধুরী জলি নিজের জীবনের ঝুকি নিয়ে সরকারী ও ব্যক্তিগতভাবে যেভাবে সাহায্য সহযোগিতা করছে তা সত্যিই প্রশংসনীয় ।
এই খাদ্যসহায়তা বিতরণকালে তার সাথে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক সভাপতি অপূর্ব
চক্রবর্তী, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আওয়াল রাজা সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.