রাণীশংকৈলে সংগীত প্রযোজক-শিল্পী মোজাম্মেল হকের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও ঠাকুরগাঁও বেতার কেন্দ্রের সংগীত প্রযোজক-শিল্পী মোজাম্মেল হক বাবলুর ১ম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় রাণীশংকৈল সংগীত বিদ্যালয় কক্ষে পালিত হয়।
এ উপলক্ষে সংগীত বিদ্যালয়ের আয়োজনে ওই বিদ্যালয়ের সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলীর সভাপতিত্বে এক স্মরণ সভার আয়োজন করা হয়।
সভায় সংগীত বিদ্যালযের সদস্য-শিল্পী ও সাংস্কৃতিক কর্মিরা উপস্থিত ছিলেন। প্রয়াত শিল্পীর স্মৃতিচারণ করে স্বাগত বক্তব্য রাথেন- সাবেক সাংসদ ইয়াসিন আলী।
স্মৃতিচারণমূলক আরো বক্তব্য দেন-সংগীত বিদ্যালয়ের উপদেষ্টা কবি-গীতিকার-সাংবাদিক আনোয়ারুল ইসলাম, সংগীত বিদ্যালয়ের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক তৈমুর হোসেন, অধ্যাপক বেনুগোপাল বসাক, সংগীত বিদ্যালয় সহ-সম্পাদক বেতার শিল্পী প্রভাষক প্রশান্ত বসাক, প্রভাষক আলমগীর হোসেন, প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল ও উপজেলা মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, বেতার শিল্পি রঞ্জিত কুমার প্রমুখ।
 পরে রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের সাধারণ সম্পাদক ও বেতার শিল্পী সুকুমার চন্দ্র মোদকের সংগীত পরিচালনায় প্রয়াত শিল্পীর গাওয়া গান পরিবেশন করেন, সভাপতি ও সাবেক সাংসদ ইয়াসিন আলী, সুকুমার মোদক, প্রশান্ত বসাক, ইতি আকতার,মৃদুল হাসান ও শিশু শিল্পীরা। সংগীতানুষ্ঠানের কী বোর্ডে ছিলেন সুকুমার মোদক,তবলায় পল্লব মোহন্ত, জিপসিতে নাসিরুল ইসলাম এবং উপস্থাপনায় প্রশান্ত বসাক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.