রাণীশংকৈলে শীতে অসহায়দের আগাম উষ্ণতা দিল শূভসংঘ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল শুভসংঘের  উদ্যোগে উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব চত্ত্বরে প্রায় ১০০ কম্বল তুলে দেওয়া হয়েছে অসহায়দের মাঝে।
শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর দেড়টায় উপজেলারঅসহায় দুঃস্থ্য পরিবারের লোকজনের মাঝে এ সকল কম্বল তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিতছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরীয়ার আজম মুন্না, উপজেলা র্নিবাহী অফিসার সোহেল সুলতানজুলকার নাইন কবির ষ্টিভ, রাণীশংকৈল প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ারুল ইসলাম, কালেরকন্ঠের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস ও প্রেসক্লাব সভাপতি কুশমত আলী প্রমূখ।
রাণীশংকৈল উপজেলাচেয়ারম্যান শাহরীয়ার আজম মুন্না তার বক্তব্যে বলেন, এ উপজেলায় দেশের এ করনাকালীন দুঃসময়েওর কালের কন্ঠ শুভ সংঘ অসহায় মানুষকে ত্রাণ বিতরণ করে সহযোগীতা করেছে। অসহায়মানুষের পাশে থেকেছে।
আজও তারা শীতার্থ মানুষের পাশে কম্বল নিয়ে সহযোগীতার হাতবাড়িয়েছেন। এ জন্য  তাদের প্রতি আমার আস্থাএবং ভালোবাসা দুটোই বেড়েছে। আশা করি এভাবেই তারা সব সময় দেশের মানুষের পাশেথাকবেন। ইউএনও ষ্টীভকবির বলেন, অসহায় দরিদ্র মানুষের  জন্যশুভসংঘের এমন ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আমাদের প্রত্যাশা তারা সব সময় ভালো কাজেসবার পাশে থাকবেন।
কম্বল নিতে আসা কটকী বেগম নামের এক বিধবা রৃদ্ধা বলেন, এ বছর আমার একটা কম্বলের প্রয়োজন খুবছিল। হঠাৎ শুভসংঘের উপহার কম্বল পেয়ে আমি অবাক হয়েছি। আমি শুভসংঘের এই উপহার পেয়েখুব খুশি।
এদিকে পবনবসাক, ছায়া রাণী, লক্ষী রানী, ফাতেমা বেগম, শাবনূর বেগম, করিমা বেগম, জসেদা, খতেজাবেগম, মমূ মার্ডি, রবির মার্ডি, শনিরাম বলেন এবারের জেঁকে আসা শীতের প্রকোপ মেটাতেসামান্য এ কম্বল পেয়ে রাণীশংকৈল শুভসংঘের বন্ধুদের অভিনন্দন জানাই। তাদের এমন সবার পাশে শুভ কাজে পেয়ে আমরা ধণ্য।
 এই প্রচন্ড শীতেজেলার রাণীশংকৈলের নিম্ন আয়ের মানুষকে আগাম কিছুটা উষ্ণতা দিতে কালের কন্ঠের শুভসংঘের প্রতি গভীর ভারোবাসা প্রকাশ করেন প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ও কবি অধ্যাপক আনোয়ারুলইসলাম।
তিনি বলেন, উত্তরের এ প্রত্যন্ত এলাকায় ভালো কাজে শুভসংঘ সব সময় সহযোগিতার হাতবাড়িয়ে রেখেছেন যা বলার অপেক্ষা রাখেনা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.