রাণীশংকৈলে শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার


রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের মহেষপুর হামিউ সুন্নাহ্ নুরানী হাফেজিয়া লিল্লাহ বোডিং মাদ্রাসার শিশু শিক্ষার্থী মেহেদী হাসান (১৩) কে গত ২৫ আগস্ট মাদ্রাসার আবাসিকে সকাল সাড়ে ১১টার দিকে ঐ প্রতিষ্ঠানের রজব আলী (২৫) নামে এক লম্পট শিক্ষকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ ওঠেছে।
ঘটনার বিষয়টি শিশুটির মাধ্যমে এলাকায় জানাজানি হওয়ার পর থানায় অভিযোগ করেন শিশুটির অভিভাবক। এঘটনায় পুলিশ তৎপর হয়ে মাঠে নামে ধর্ষকে গ্রেফতার করতে।
সোমবার (২৮ আগস্ট) বিকালে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস্ আসাদুজ্জামান রাণীশংকর থানায় এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, ‘শিশু ধর্ষনকারী রজব আলী নীলফামারী জেলার সৈয়দপুর থানার লক্ষনপুর চোরলপাড়া গ্রামের আব্দুল ছালামের ছেলে।
ঘটনার পরেই এই রজব আলী গা ঢাকা দেয়। জেলা পুলিশ সহায়তায় রাণীশংকৈল থানা পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীকে গ্রেফতার করে রানীশংকৈল থানায় নিয়ে আসে।
আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(১) ধারায় মামলা রজু করা হয়। মামলা নং-২৬। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.