রাণীশংকৈলে যুবলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতা জসিম মাতুব্বর

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল পৌরসভার নির্বাচন সফল ও নৌকার বিজয় নিশ্চিত করার উদ্দেশ্যে আজ মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বর্ধিত সভা করেছে উপজেলা যুবলীগ ।
উপজেলা যুবলীগের বর্ধিত সভার সভাপতি খালিকুজ্জামান রয়েলের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জসিম মাতুব্বর।
তিনি বলেন, ‘আপনার একটা জিনিস মনে রাখবেন- শেখ হাসিনার সাথে যারা বেইমানি করে, নৌকার সাথে যারা বেইমানি করে আর একবার যাকে শেখ হাসিনা নৌকা থেকে নামিয়ে দেন, সে আর নৌকায় উঠতে পারে না।
তিনি আরো বলেন, ‘ এ উপজেলায় যারা বিভিন্ন পর্যায়ের নেতা আছেন, আপনারা যারা নৌকার বিরুদ্ধে নির্বাচন করছেন আমি জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদককে নির্দেশ দিয়ে গেলাম এদের নাম লিস্ট করে সেন্ট্রালে পাঠাবেন এবং পরবর্তীতে এরা যেন দলে আর না ঢুকতে পারেন সেই ব্যবস্থা করা হবে’ । তাই শেখ হাসিনা মনোনীত প্রার্থী মুস্তাফিজুর রহমান মোস্তাক ও নৌকা প্রতীকেকে বিজয় করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জামিল আহমদ, আরিফুল ইসলাম, আলমগীর হোসেন শাহ জয়, সদস্য সৈয়দ নেয়ামুল ইসলাম নিয়ন, আরিফ হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, নৌকার দলীয় প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুবলীগের সাধারণ সম্পদক দেবাশীষ দত্ত সমীরসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এসময় নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক উপজেলা যুবলীগের প্রতি অভিযোগ এনে বলেন , ‘আমি নৌকার প্রার্থী হয়েছি অথচ যুবলীগের কোন সদস্যকে নির্বাচনী মাঠে দেখতে পাচ্ছি না। এ রাণীশংকৈলে কেউ যুবলীগ করে না, এই যুবলীগ কমিটির সম্বন্ধে রানীশংকৈলের কোন নেতা জানেনা। এটা একটা ভূতুড়ে কমিটি।
তিনি আরো অভিযোগ করে বলেন, খালেককে যে আপনারা বহিষ্কার করেছেন, খালেক (বহিস্কৃত)  যুবলীগের কমিটিতে আছে, এটা কোন নেতা জানেনা । সর্বোপরি তিনি সবাইকে নৌকার নির্বাচন করার আহ্বান জানান।
ঠাকুরগাঁও  জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, ‘আমার নেত্রী একজনকে সিদ্ধান্ত দিয়েছে সে সংগঠনের নেতা। কি সমস্যা। মুস্তাফিজুর স্যার ছাত্রলীগের নেতা ছিলেন। শুধু আমাদের নিয়ে চলতে হবে এমন তো কথা না । নেত্রীর সিদ্ধান্তের বাইরে কারও যাওয়ার সুযোগ নাই।
তিনি আরো বলেন, ‘রাণীশংকৈল যুবলীগের সভাপতি আলমগীরের বিরুদ্ধে আমার কলম চালাতে অনেক কষ্ট হয়েছে। আমার কলম চালাতে অনেক কষ্ট হয়েছে তাকে বহিস্কার করতে। কারণ আমার মহান নেত্রীকে সে  অপেক্ষা করেছে।
এই নৌকাকে যদি আপনারা হারান তাহলে স্বতন্ত্র প্রার্থীর কলঙ্কও আপনাদের কোনদিনও ঘুজবেনা’।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.