রাণীশংকৈলে প্রতিবন্ধি স্কুলে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মবার্ষিকী পালিত

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধি স্কুলে আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত হয়।
এ উপলক্ষে ঐ স্কুলের হলরুমে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাকিব হাসানের সভাপতিত্বে এক আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও ভাইস চেয়ারম্যান শেফালি বেগম। এছাড়াও অতিথি হিসেবে আরো বক্তব্য দেন, সাবেক আ’লীগ যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাকী, সাবেক যুবলীগ সম্পাদক প্রধান শিক্ষক বাবর আলী,সাবেক ছাত্রলীগ নেতা রফিউল ইসলাম ভিপি, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নওরোজ কাউসার কানন, মহিলালীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি প্রমুখ।এ ছাড়াও স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তারা প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ও তাঁর দীর্ঘায়ু কামনা করে তাঁর সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। পরে মৌলানা রুহুল আমিনের পরিচালনায় মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.