রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে পরীক্ষার্থীর মৃত্যু 

রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ভুল রুটিন দেখার কারনে আজ সোমবার (২২ নভেম্বর) স্বপন কুমার রায় (১৬) নামে এক এসএসসি পরিক্ষার্থী ইদুর মারা ট্যাবলেট খেয়ে মারা গেছে।
স্বপন রাণীশংকৈল উপজেলার রাতোর ফরিঙ্গাদিঘি গ্রামের সুভাস কুমার রায়ের ছেলে। সে নেকমরদ কারিগরি কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।
থানা সুত্রে জানা গেছে, গতকাল রবিবার (২১ নভেম্বর) স্বপনের পরীক্ষা ছিল। কিন্তু ভুল করে পরীক্ষার রুটিনে পরীক্ষা নেই ভেবে ঐদিন সে পরীক্ষা দিতে যায়নি। পরে ঐদিন বিকেলে সহপাঠীর কাছে জানতে পারে তার পরীক্ষা ছিল। এ কথা শুনে স্বপন মানসিক ভাবে ভেঙে পড়ে। রাতেই সে খেয়েদেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে। রাত ১১ টার দিকে স্বপন ইঁদুর মারা গ্যাস টেবলেট খেয়ে নেয়। বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে দ্রুত চিকিৎসার জন্য প্রথমে নেকমরদ ও রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সর্বশেষ তাকে রংপুর মেডিক্যাল হাসপাতালে নেয়ার আজ সোমবার দুপুরে তার মৃত্যু হয়।
থানার ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ বিটিসি নিউজকে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। তারা লাশ সৎকার করার জন্য এডিএম বরাবর একটি  লিখিত আবেদন করেছেন। এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বপনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.