রাণীশংকৈলে করোনায় নতুন একজন পজিটিভ 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৯ জুন শুক্রবার রাতে নতুন করে একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা সনাক্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৫ জনে।
নতুন আক্রান্ত ব্যক্তি পৌরশহরের দক্ষিণ সন্ধ্যারই এলাকার বাসিন্দা। তাঁর বয়স ৪৩ বছর। তিনি ঢাকা ফেরত এবং একজন সরকারি চাকুরীজীবী।
গত ৮ জুন ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল এবং আজ শুক্রবার (১৯ জুন) প্রাপ্ত রিপোর্টে তার ফলাফল পজিটিভ আসে। এদিন রাত ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।
এ সরকারী চাকুরীজীবীকে যথারীতি এদিনেই রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষের তত্বাবধানে তাঁর নিজ বাড়িতে হোম আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দিচ্ছেন বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  স্বাস্থ্য ডাঃ আব্দুর সামাদ চৌধুরী।
প্রসঙ্গতঃ বর্তমানে এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৫  জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন এবং মৃত্যুর পর করোনা পজিটিভ রিপোর্ট আসে ১ জনের। বাকী ১৬ জনের মধ্যে ৪ জন স্বাস্থ কমপ্লক্সের আইসোলেসন এবং ১২ জন রোগীকে তাদের নিজ বাড়িতে হোম আইসোলেসনে হাসপাতালের তত্বাবধানে চিকিৎসা দিচ্ছেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।
পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৭৩ জন,তাদের মধ্যে ৮৯ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ২ জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.