রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার (৯ ডিসেম্বর) নির্ধারিত কর্মসূচি মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরো
এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ৮টায় উপজেলা দুর্নীতি বিরোধী কমিটি ও উপজেলা প্রশাসন যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে  এবং একটি মানববন্ধন করেন।
পরে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা।
এছাড়াও সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্য, কর্মকর্তা,শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আরো বক্তব্য দেন- ওই কমিটির সহ-সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক,সমাজসেবা অফিসার আব্দুর রহিম, তথ্য কর্মকর্তা হালিমা আকতার, কমিটির সদস্য আবু শাহানশাহ ইকবাল, আব্দুল খালেক, শিউলি রাণী মন্ডল প্রমুখ।
 আরো উপস্থিত ছিলেন বিএনসিসি ও সততা সংঘের  সদস্য ও ছাত্রছাত্রীরা।
বক্তারা তাদের বক্তব্যে দুর্নীতির বিরুদ্ধে সকলকে সচেতন থাকার আহবান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ সহকারি কৃষি অফিসার সাদেকু্রর ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁওপ্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #
ধী দিবস পালিত।

Comments are closed, but trackbacks and pingbacks are open.