রাণীনগরে আন্তজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে আন্তজেলা চোর চক্রের পাঁচ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে রাণীনগর থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে প্রায় পাঁচ লাখ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।
আন্তজেলা চোর চক্রের পাঁচ সদস্য হলেন মান্দা উপজেলার আবিদ্যপাড়া গ্রামের সান্টু ইসলাম (২৩), পারসিমলা গ্রামের সাকিবুর রহমান রনি (২৫), পশ্চিম দুর্গাপুর গ্রামের আখতার হোসেন ওরফে অপু (২৮), আত্রাই উপজেলার চকসিমলা গ্রামের মামুনুর রশিদ ওরফে মন্টু (৩২) ও হাটকালুপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিক (৩২)।
নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) গাজীউর রহমান বিটিসি নিউজকে জানান, গত ১৫ সেপ্টেম্বর দিনগত রাতে রাণীনগর সদর হাসপাতাল গেট এলাকায় হানিফ মোবাইলফোনের শোরুমে কেচি গেট ও শাটারের তালা কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ সময় চোরেরা ওই দোকান থেকে প্রায় আট লাখ টাকার নতুন মোবাইলফোন চুরি করে নিয়ে যায়। এ ছাড়া আরও কয়েকটি এলাকায় চুরি করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় চোরের দল। এসব ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারে মাঠে নামে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, দুদিনের অভিযানে বিভিন্ন এলাকা থেকে আন্তজেলা চোর চক্রের পাঁচ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ এবং চোরাই মোটরসাইকেল ও নতুন মোবাইল ফোনসেটসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়। চোরের দল বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় অটোরিকশা, দোকান ও বাসাবাড়ি থেকে মূল্যবান সম্পদ চুরি করে আত্মগোপনে ছিল। তারা একাধিক মামলার আসামি। তাদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানায় পুলিশ।
সংবাদ সম্মেলনে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, পরিদর্শক (তদন্ত) সেলিম রেজাসহ পুলিশ বাহিনীর সদস্য, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.