রাজিবপুর উচ্চ বিদ্যালয়ে নবাগত প্রধান শিক্ষকের যোগদান

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে নানান রঙের ফুল ছিটিয়ে উৎসব মুখর পরিবেশে শিক্ষার্থীরা বরণ করে নিয়েছে তাদের নবাগত প্রধান শিক্ষক ওমর ফারুককে।
সোমবার সকালে সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নের রাজিবপুর উচ্চ বিদ্যালয়ের নবাগত প্রধান শিক্ষক ওমর ফারুক বিদ্যালয়ে যোগদান অনুষ্ঠানে তাকে এভাবেই নানা আয়োজনে বরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, এলজিইডি মন্ত্রী তাজুল ইসলামের একান্ত সচিব মনিরুজ্জামান।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক বাবু বিমলেন্দ্র ভৌমিক ও উপজেলা ছাত্রলীগ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য, মিজানুর রহমানের যৌথ সঞ্চলনায় অতিথি ছিলেন, বারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমেদ হোসেন দিদার, সাবেক প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুল খালেক মোল্লা, ওয়ার্ড মেম্বার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মো.পলাশ ভূঁইয়া,উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন সুজন,যুগ্ম সাধারণ সম্পাদক রিদোয়ান ভূঁইয়া।
পরে তাকে ফুলেল শুভেচ্ছা জানায় আগত অতিথি বৃন্দ ও ছাত্র ছাত্রীরা। এসময় উপস্থিত ছিলেন,ম্যানেজিং কমিটির সদস্য মোরশেদ আলম,আব্দুল মালেক মোল্লা,সবুজ চৌধুরীসহ শিক্ষক, সাংবাদিক, ছাত্রছাত্রী ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.