রাজাশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচিতদের ক্যাবল টিভি দর্শক ফোরামের অভিনন্দন

বিশেষ প্রতিনিধি: রাজাশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির সভাপতি মোহনা টেলিভিশনের সাংবাদিক মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সাংবাদিক মাইনুল হাসান জনি’সহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের পক্ষ থেকে কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না।
মুন্না বলেন, প্রতিদ্বন্ধীতা করতে গেলে হারজিৎ থাকবে এটাই স্বাভাবিক। এবার যারা বিজয়ী হতে পারেনি আগামীতে তাদের জন্য শুভ কামনার কথা জানান তিন। মুন্না আরো বলেন, সাংবাদিকদের রুটি-রুজির সকল আন্দোলনে সবাই একত্রিত হয়ে কাজ করবে এবং একে অপরের সাথে সুসম্পর্ক বজায় রাখবে এমনটিই প্রত্যাশা করেন তিনি। এর আগে উৎসবমুখর পরিবেশে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।
আজ শনিবার (২৭শে ফেব্রুয়ারী) ২০২১ ইং সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে তা চলে দুপুর ২টা পর্যন্ত। নগরীর বোয়ালিয়া থানাধীন বরেন্দ্র কলেজে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।
সভাপতি পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মোহনা টেলিভিশন এর সাংবাদিক মেহেদী হাসান শ্যামল বিজয়ী হয়েছেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক মাইনুল হাসান জনি। সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন আরটিভি সাংবাদিক আমির ফয়সাল, যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ৭১ টিভির ক্যমেরাম্যান মেহেদী হাসান, অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মাছরাঙা টেলিভিশনের ক্যামেরাম্যান মাহফুজুর রহমান রুবেল বিজয়ী হয়েছেন, নির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম খোকন ।
এই নির্বাচনে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের মোট ৪০ জন ভোটার ছিলেন আর ভোট দেন ৩৭ জন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাধারণ সম্পাদক পদে ৪ জন, সহ-সভাপতি পদে ২ জন, যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক পদে ২ জন এবং নির্বাহী সদস্য হিসেবে ৩ জন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম, নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করেন। আর নির্বাচনের সকল প্রকার সার্বিক দায়িত্ব পালন করেছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শ ম সাজু।
এদিকে, রাজাশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিতদের রাজশাহী প্রেসক্লাব’সহ জেলার বিভিন্ন সাংবাদিক ইউনিয়ন এর পাশাপাশি উপজেলা প্রেসক্লাব সমূহের পক্ষ থেকেও পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। এ ছাড়াও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিভাগীয় কমিশনার, রাজশাহী রেঞ্জের ডিআইজি, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার’সহ বিভিন্ন মানবাধিকার সংগঠন এবং রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরাও শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.