রাজস্থানে প্রাইভেট কার-ট্রাক সংঘর্ষে নিহত-৫

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: রাজস্থানে ইট বহনকারী একটি ট্রাকের সঙ্গে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৫ জন নিহত হয়েছেন। রোববার (১ জানুয়ারি) রাজস্থানের হনুমানগড় জেলায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
হনুমানগড় জেলা পুলিশ জানিয়েছে, শনিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে জেলার বিসরাসার গ্রামের রাওয়াতসার-সর্দারশহর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ৫ জন নিহতের পাশাপাশি এ দুর্ঘটনায় আহত হয়েছেন একজন।
জেলার পাল্লু পুলিশ স্টেশনের হাউস অফিসার গোপি রাম বলেছেন, ‘দুর্ঘটনা স্থলেই নিহত হন তিনজন। বাকি ‍দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে তারা সেখানে মারা যান। অপর আহত ব্যক্তিকে বিকানেরে পাঠানো হয়েছে।
গোপি রাম আরও বলেছেন, ‘ট্রাকটি পাল্লু থেকে সর্দারশহরের দিকে যাচ্ছিল এবং প্রাইভেট কারটি বিসরাসার গ্রাম থেকেই মহাসড়কে উঠছিল। গাড়িটি মহাসড়েকে ওঠার সময়ই দুর্ঘটনা ঘটে।’
এর আগে, গত শনিবার (৩১ ডিসেম্বর) গুজরাটে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত হন। আহত হন আরও অন্তত ২৮ জন। গুজরাটের নবসারি জেলার বেসমা গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে।
গুজরাটের সুরাটের প্রমুখ স্বামী মহারাজ শতাব্দী মহোৎসব থেকে একটি বাসযাত্রী নিয়ে ভালসাদের দিকে ফিরছিল। পথিমধ্যে নবসারি জেলায় দুর্ঘটনাস্থলে পৌঁছালে হৃদ্‌রোগে আক্রান্ত হন বাসচালক। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা একটি টয়োটা ফরচুনার গাড়িকে চাপা দেয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.