রাজশাহী-৬ আসনে লাঙ্গল ছেড়ে নৌকার মঞ্চে জাপা প্রার্থী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের জাতীয় পার্টির লাঙ্গলের মনোনীত প্রার্থী সামসুদ্দিন রিন্টু প্রার্থীতা প্রত্যাহার করে নৌকাকে সমর্থন জানিয়েছেন।
বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বেলা ১২টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মঞ্চে দাঁড়িয়ে এ সমর্থন জানান।
এ সময় রাজশাহী জেলা জাতীয় পার্টির আহবায়ক লাঙ্গলের প্রার্থী সামসুদ্দিন রিন্টু বলেন, নৌকার প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে যারা ২০০৮ সালে এনেছিলেন, তারা আজকে নৌকার সাথে নেই। শাহরিয়ার আলম একজন সোনা, সোনা কখনো চাঁদি হয় না। বাঘা-চারঘাটের উন্নয়ন যেন থেমে না যায়। তাই উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকাকে বিজয়ী করতে আহবান জানান।
তিনি আরও বলেন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গলের মনোনয়ন নিয়ে গত উপজেলা পরিষদ নির্বাচনেও চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করেছিলাম। শাহরিয়ার আলম আমাকে ফোন করে প্রার্থীতা প্রত্যাহার করে নিতে বলেন। আমি তার কথা রেখেছি। তাই আপনাদের কাছে আমার অনুরোধ নৌকাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়ে নৌকাকে সমর্থন জানালাম।
আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় নৌকার প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আমি ১৮ ডিসেম্বর থেকে প্রচারনা শুরু করেছি। প্রতিদিন পায়ে হেটে বাঘা ও চারঘাট উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের সাথে হাতে হাত মিলিয়ে ভোট প্রার্থনা করার সময়ে মুখের দিকে তাকিয়ে বুঝতে পেরেছি। তারা আমাকে চতুর্থবারের মতো আবারও ভোট দিয়ে বিজয়ী করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.