রাজশাহী-৫আসনে মনোনয়ন পত্র জমা দিলেন এমপি আব্দুল ওয়াদুদ দারা

 

আ:লীগ প্রতিবেদক: রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে তৃতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে মনোনয়ন ফরম জমা দিলেন এমপি আব্দুল ওয়াদুদ দারা।
আজ সকাল ১০ টায় রাজধানীর ধানমন্ডীর আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে এমপি আব্দুল ওয়াদুদ দারা মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, সদস্য অধ্যক্ষ গোলাম ফরুক, সদস্য জিএম হীরা বাচ্চু, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাবেক চেয়ারম্যান এড আব্দুস সামাদ মোল্লাহ, পুঠিয়া উপজেলা যুবলীগের সভাপতি ও মেয়র রবিউল ইসলাম রবি, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, দুর্গাপুর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু, পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামান সুমন, পুঠিয়া উপজেলা আওযামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ওযাজেদ আলী, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংস্কৃতিক কর্মী রেজাউল হকসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

 

মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাংবাদিকদের এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, গত ১০ বছওে পুঠিয়া- দুর্গাপুরের সার্বিক উন্নয়নে অবদান রেখেছি। কারণ এই এলাকায় জামাত বিএনপির আমলে তেমন কোন উন্নয়ন হয়নি। বিগত দশ বছওে পুঠিয়া দুর্গাপুরে রাস্তাঘাট পাকাকরণ, স্কুল কলেজ মাদ্রাসার নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে। প্রায় দুই উপজেলায় শত শত কোটি টাকার উন্নয়ন করেছি।

তিনি আরো বলেন, বিএনপি- জামাত জোট সরকারের আমলে এই জনপদ ছিল সন্ত্রাসের। কেউ বাড়িতে ঘুমাতো পারতোনা। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর শান্তির জনপদে পরিণত হয়েছে। কেউ বলতে পারবেনা আওয়ামী লীগের আমলে পুঠিয়া-দুর্গাপুওে রাজনৈতিক হয়রানি হয়েছেন।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস আবারো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে জনতার কাতাওে হাজির হবো ইনশাল্লাহ। নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জাতির জনকের সুযোগ্য উত্তরসুরী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে পুঠিয়া দুর্গাপুরের আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে একটি আনন্দ মিছিল নিয়ে ধানমন্ডীর সভাপতির কার্যালয়ে হাজির হয়ে মনোনয়ন পত্র জমা দেন এমপি আব্দুল ওয়াদুদ দারা।#

বার্তা প্রেরক-মো. আব্দুস সাত্তার(দুর্গাপুর)

Comments are closed, but trackbacks and pingbacks are open.