রাজশাহী-৪ বাগমারা আসনে নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ ও পথসভায় রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ (বাগমারা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জননেতা অধ্যক্ষ মো: আবুল কালাম আজাদ-কে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে আজ রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বাগমারা উপজেলার ঝিকড়া ইউনিয়নের রনশিবাড়ী গ্রামে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
পথসভায় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল প্রধান অতিথি বক্তব্যে বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তখন বিএনপি-জামাত এই দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে মরিয়া হয়ে উঠেছে। যখন নির্বাচনের সময় আসে তখন তারা অংশগ্রহণ করে না। হরতাল ও অবরোধ দিয়ে দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছেন তারা।
তাই তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন, আগামী ৭ জানুয়ারি উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আবুল কালাম আজাদ-কে বিপুল ভোটে বিজয়ী করলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। দেশে আরোও উন্নয়ন হবে।
তিনি আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা দিয়েছে আমারা তার সাথে থাকবো।এ সময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড: জাকিরুল ইসলাম সান্টু।
রাজশাহী জেলা আওয়ামী সহ-সভাপতি ও রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশন সভাপতি এ্যাড: ইব্রাহিম হোসেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রফেসর ডা: চিন্ময় কান্তি দাস, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আবু সালেহ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সোহরাব হোসেন সৌরভ / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.