রাজশাহী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী জাসাস নেতা বাবু

নিজস্ব প্রতিবেদক:  আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের রাজশাহী জেলার সিনিয়র সহসাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন বাবু। বুধবার দুপুরে অনলাইন মিডিয়া বিটিসি নিউজ কার্যালয়ে এসে তার এই প্রত্যাশার কথা জানান তিনি। আলতাফ হোসেন বাবু দলীয় মনোনয়ন পেতে দলের কেন্দ্রীয় হাইকমা-ে নিয়মিত যোগাযোগ রক্ষা করছেন। পাশাপাশি তিনি নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
তিনি বলেন, এলাকার মানুষ এখন পরিবর্তন চায়। তারা নতুন নেতৃত্ব চায়। একজন রাজনৈতিক কর্মী তথা রাজনীতিবিদ হিসেবে জনগণের এই প্রত্যাশা এবং আবেগকে মূল্য দিতে হবে। তিনি বলেন, আমি তাদের সুখেদুখে পাশে থাকতে চাই। এলাকার সামগ্রীক উন্নয়নে ভূমিকা রাখতে চাই।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মনোনয়ন না পেলেও দলের চেয়ারপারসন যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই কাজ করবো। আর দল আমাকে মনোনয়ন দিলে অন্যরা আমার পক্ষে কাজ করবেন।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এলাকায় দলের ভেতরে যে বিভাজন বা অনৈক্য তা দূর করতে আমি সবসময় সচেষ্ট আছি। দলকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
আলতাফ হোসেন বাবু ১৯৯০ সালে প্রথমে গোদাগাড়ী থানা ছাত্রদলের সদস্য হন। এরপর পর্যায়ক্রমে তিনি বিভিন্ন সময়ে ছাত্রদলের গোদাগাড়ী থানা শাখার যুগ্ম সম্পাদক, জেলা ছাত্রদলের সদস্য ও রাজশাহী কলেজ ছাত্রদলের সদস্য হন। বর্তমানে তিনি গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউপির ২নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি, জাসাসের গোদাগাড়ী উপজেলার সহসভাপতি ও জেলা জাসাসের সহসাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
বাবু রাজশাহী কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি গোদাগাড়ীর জামদহ গ্রামের খোরশেদ আলীর ছেলে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.