রাজশাহী-১ আসনের নৌকা প্রার্থী ওমর ফারুখ চৌধুরীর গণসংযোগ ও পথসভায় জেলা পরিষদ চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের প্রার্থী ওমর ফারুখ চৌধুরী নৌকার প্রতীক নিয়ে মঙ্গলবার সকালে চান্দুরিয়া ইউনিয়নের চকপাড়া গাগরন্দ গ্রামে থেকে গণসংযোগ ও পথসভা শরু করে সরনজাই ইউনিয়ন সিধাইড় ক্লাব মাঠ, সরকার পাড়া, প্াচনন্দন ইউনিয়ন বিভিন্ন স্থানে যান তারা।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
সরনজাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মল হোসেন খান,বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর সদস্য মহানগর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজামান জুরাত, মোঃ খাইরুল বাসার শাহীন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ, চেয়ারম্যান মজিবুর রহমান ও ওয়ার্ড সভাপতি প্রমুখ।
সকাল থেকেই ওমর ফারুখ চৌধুরী চান্দুরিয়া ইউনিয়ন এর চকপাড়া গাগরন্দ গ্রামে নৌকার গণসংযোগ ও পথসভা করেন। এসময় তিনি নৌকার প্রচারপত্র বিতরণ করেন। স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গ্রামে গ্রামে গিয়ে নৌকার পক্ষে ভোট চান।
এ সময় পথসভায় বক্তারা বলেন, গোদাগাড়ী-তানোর বাসীর জন্য এই ওমর ফারুখ চৌধুরী কি না করেছেন আপনাদের তা সকলের জনা আছে। আপনার জানেন জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে গোদাগাড়ী-তানোর ছিল অত্যন্ত অবহেলিত। দুর্নীতি-লুটপাটে জর্জরিত তৎকালীন বিএনপি নেতাদের প্রতি সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার কারণেই গোদাগাড়ী-তানোর উন্নয়ন হয়েছে। তাই আপনাদের মূল্যবান ভোট দিয়ে নৌকাকে বিজয় করবেন।
ওমর ফারুখ চৌধুরী বলেন, আমি আওয়ামী লীগ করি এ কথা সত্য, আওয়ামী লীগের প্রার্থী এ কথাও চরম সত্য। আমি মানুষ হিসেবে মানুষের মূল্যায়ন করি। আমার রাজনীতি সম্মান অর্জনের জন্য, অর্থ উপার্জনের জন্য নয়। সেই জন্যই আপনাদের বিবেকের কাছে অনুরোধ রেখে গেলাম, গোদাগাড়ী-তানোরকে মাদক, সন্ত্রাস, নৈরাজ্য ও রাহাজানিমুক্ত করতে চাইলে নৌকা মার্কায় ভোট দিবেন। গোদাগাড়ী-তানোরের প্রতিটি মানুষ আমার কাছে সম্মানের। শুধু ভোটার নন, কোন মানুষই যাতে আমার ব্যবহারে কষ্ট না পান সেটিই আমার চাওয়া। সেই চেষ্টা আমার থাকবে। আমি নিজে যেমন সম্মান নিয়ে চলতে চাই, প্রতিটি মানুষ যাতে যথাযথ সম্মান আমার কাছে পান সেই চেষ্টা আমার সব সময়ই থাকে। তার পরেও আমার ব্যাবহারের যদি কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা করবেন আশা করছি আপনাদের মূল্যবান ভোটটি নৌকা প্রতীকে দিয়ে আমাকে নির্বাচিত করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সোহরাব হোসেন সৌরভ / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.