রাজশাহী সোনালী স্পোর্টিং ক্লাবের কার্যনিবাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সোনালী স্পোর্টিং ক্লাবের কার্যনিবার্হী কমিটির পরিচিতি সভা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
এই পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার।
পরিচিতি সভায় তিনি বলেন খেলাধুলায় এই প্রথম একটি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হতে দেখলাম এবং নিজেকে গর্বিত মনে হচ্ছে এ এধরনের একটি অনুষ্ঠান দেখে। যা ইতিপুর্বে ঘটেনি।
আমি চায় প্রতিটি ক্লাব তাদের পরিচিতি সভা যে কোন স্থানে আয়োজন করে ক্লাবের সদস্যদেরকে উৎসাহিত করুক। মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলা পছন্দ করেন এবং খেলোয়াড়দের সহযোগিতাসহ সম্মান দিয়ে থাকেন। আরচ্যারী লীগ একটি সন্দুর খেলা ইতিপুর্বে এই খেলা রাজশাহীতে অনুষ্ঠিত হতে আমি দেখেছি ।
বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, মোঃ লিয়াকত আলী, যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, নির্বাহী সদস্য মাহমুদ জামাল ও মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম। তারাও বলেন আরচ্যারী লীগ পরবর্তীতে জাকজমকপুর্নভাবে আয়োজন করা হবে।
আমরা আর্থিক বিষয়গুলি বাদ দিয়ে সকল প্রকার সহযেগিতা করা হবে। আর ক্লাবগুলিকে নিজ অর্থায়নে অংশ গ্রহন করতে । অনুষ্ঠানে সভাপতি করেন ক্লাবের সভাপতি অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম। তিনি জানান রাজশাহী থেকে প্রথম আরচ্যারী দল জাতীয় পর্যায়ে অংশ গ্রহনের জন্য আমি নিয়ে গেছিলাম ও সুনাম অর্জনও করেছিলাম।
এখানে ফেডারেশনের সাধারন সম্পাদক জানিয়েছেন জায়গা পেলে আরচ্যারী খেলার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। এ বিষয়ে অতিথিবৃন্দ বিভাগীয় স্টেডিয়ামের ফাঁকা জায়গা আছে সেখানে ব্যবস্থা নেয়া যেতে পাওে বলে জানান।
অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারন সম্পাদক জি এম হাসান ই-সালাম বাবুল। এ অনুষ্ঠানে ক্লাবের প্রায় ১৫জন কর্মকর্তা ও সদস্যগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.