রাজশাহী রেলওয়ে হাসপাতাল থেকে ওষুধ চুরির সময় ধরা পড়লেন এক ফার্মাসিস্ট ও তার বান্ধবী 

বিশেষ প্রতিনিধি: রাজশাহী রেলওয়ে হাসপাতাল থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় একজন ফার্মাসিস্ট ধরা পড়েছেন। গতকাল রোববার (০৪ অক্টোবর) ২০২০ ইং সন্ধ্যায় হাসপাতাল থেকে বের হওয়ার সময় টুম্পা ও তার এক বান্ধবীকে ওষুধসহ ধরেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ০১ জন হাবিলদার।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বান্ধবীর ব্যাগে বেশকিছু সরকারি ওষুধ ভরে নিয়ে যাচ্ছিলেন টুম্পা সরকার। তখন হাবিলদার নূর আলম তাদের ধরেন। এরপর ওষুধগুলো নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে সেই ওষুধ গুলো রেলওয়ে হাসপাতালে আবারও জমা দেয়া হয়েছে। বিটিসি নিউজ এর প্রশ্নের জবাবে হাবিলদার নূর আলম বিষয়টি স্বীকার করেছেন ।
হাবিলদার নূর আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমি ওষুধসহ তাদেরকে হাতেনাতে ধরেছিলাম। এ সময় বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়। তিনি ওষুধগুলো রেখে টুম্পা ও তার বান্ধবীকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। সে অনুযায়ী তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।
এ ব্যাপারে বিটিসি নিউজ এর প্রতিবেদককে পক্ষ থেকে কথা বলতে রাতে টুম্পা সরকারের মোবাইল ফোনে বেশ কয়েকবার ফোন দেওয়া হয়। মোবাইলে রিং বাজে কিন্তু তিনি তা রিসিভ করেননি। অপরদিকে হাসপাতালের চিফ মেডিকেল অফিসারের মোবাইল নম্বরটিতে ফোনে দিলে তা বন্ধ পাওয়া গেছে। তাই তাদের বক্তব্য পাওয়া যায়নি। এ ছাড়াও সংশ্লিষ্ট দফতরের উর্ধতন একাধিক কর্মকর্তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনপ্রকার সদুত্তর মেলেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.