রাজশাহী রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 


সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আর.আর.ইউ) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। আজ বৃহস্পতিবার (১০-০৯-২০২০) বেলা সাড়ে ১১টায় রাজশাহী নগরীর আলুপট্রি মোড় থেকে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি নগরীর সাহেববাজার জিরোপয়েণ্ট, মনিচত্বর, সোনাদিঘী মোড়, মালোপাড়া, গণকপাড়াসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার আলুপট্রি মোড়ে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মুগনী নীরো, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন।

এতে অন্যদের মধ্যে আরআরইউ’র সিনিয়র যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম রবি, যুগ্ম সম্পাদক মোহা: আসলাম আলী, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রাহিদ, দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক- মামুনুর রশিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- আহম্মদ মোস্তফা শিমুল, তথ্য ও গবেষণা সম্পাদক- শাহানুর আলম বাবুসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকেরা অংশ নেন।

পরে আরআরইউ’র সদস্যগণ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) চত্বরে গিয়ে মিলিত হন। সেখানে সমাপণী বক্তব্য দেন আরআরইউ’র সভাপতি আব্দুল মুগনী নীরো।

এরআগে সভাপতি আব্দুল মুগনী নীরোর নেতৃতে আরআরইউ’র নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। উল্লেখ্য, ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর রাজশাহী রিপোর্টার্স ইউনিটির যাত্রা শুরু হয়।

বার্তা প্রেরক-মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক, আরআরইউ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.