রাজশাহী মোহনপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে গৃহবধূ আসমা বেগমকে (৪৫) ধর্ষণের পর কুপিয়ে হত্যা মামলার মূল আসামিকে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৩ জুলাই) রাতে উপজেলার কামারপাড়া থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া ঘটনাস্থল থেকে একটু দূরে কাশবন হতে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সরাসরি জড়িত এবং টাকা পয়সা লেনদেন সম্পর্কিত বিষয়ে গৃহবধূ আসমাকে হত্যা করার করা কথা স্বীকার করেছে বলে নিশ্চিত করেছেন ওসি মোস্তাক আহম্মেদ।

গ্রেফতারকৃত আসামি হলেন, উপজেলার রায়ঘাটি ইউনিয়নের হাটরা দমদমা গ্রামের মৃত খোদাবক্সের ছেলে ডাব ব্যবসায়ী আমজাদ হোসেন (৫০)।

উল্লেখ্য, মোহনপুর উপজেলার উষায়ের হাটরা গ্রামের মৃত মফিজ উদ্দিনের মেয়ে আসমা বেগম হাটরা গ্রামে বাবার বাড়িতে থাকতেন। গত ২১ জুন শুক্রবার রাতে গৃহবধূর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে পাশের অম্পয়ডাঙ্গা মরা বিলে শসা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয় । গত ২২ জুন শনিবার গৃহবধূর আসমা বেগমের লাশ উদ্ধারের পর ছেলে মাসুদ রানা বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

ওসি মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে জানান, পূর্বে গ্রেফতারকৃত দুইজন আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে আসামি আমজাদকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি  আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.