রাজশাহী মেডিকেলে একদিনে কোভিড ১৯ ওয়ার্ডে ৯ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে আরও নয় জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে আজ শুক্রবার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিউতে তারা মারা যান বলে জানান রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।
তিনি জানান, গত ২৪ ঘন্টায় যে নয়জন মারা গেছে তাদের মধ্যে চারজনের করোনা পজিটিভ। বাকি ছয়জনের করোনা উপসর্গ ছিল। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার আগেই চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের পাঁচজন, রাজশাহীর তিনজন, নাটোরের একজন।
মৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ মোহাম্মদ, লৎফর রহমান, লাল মোহাম্মদ, গোলেসা বিবি ও নজরুল ইসলাম। আর রাজশাহী নগরীর শরিফ হোসেন, হুমায়ুন কবির ও বাগমারার আব্দুর রহমান এবং নাটোরের মোহনপুর এলাকার আবুল কাশেম।
রামেক হাসপাতালের কয়েকজন বিশেষজ্ঞ বিটিসি নিউজকে জানান, এই কয়েকদিন পরে আজ আবারো করোনা আক্রান্ত রোগি বেড়েছে। সাথে মৃত্যুর সংখ্যাও বেড়েছে। এতে দিনে দিনে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আক্রান্তদের জায়গা দেওয়া যাচ্ছে না। এভাবে চললে সমস্যা আরো প্রকট হতে পারে। তাই স্বাস্থ্যবিধি মানা ও সামাজিক দূরত্বতে আরো কঠোর ভাবে নজরদারি করে তার সঠিক বাস্তবায়ন করতে হবে। তারা জানাচ্ছেন করোনা রোগিদের বেশীর ভাগ চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বাসিন্দা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.