রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩৮ জন ও মাদকদ্রব্য উদ্ধার

আরএমপি প্রতিবেদক: গতকাল ০৩/০৭/২০১৯ ইং তারিখ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৩৮ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৬ জন, রাজপাড়া থানা-০৫ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৪ জন, কাটাখালি থানা-০৩ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-১০ জন, কর্ণহার থানা-০১ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ(১) মোঃ সোহেল রানা(৩৫)কে ০৩ গ্রাম হেরোইন ও ০৮ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (২) মোঃ রনি(৩২)কে ১১৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ(১) মোঃ আলম(৩০)কে ০২ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মোঃ বাবুল হোসেন @ বাবু(২২)কে ৪.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ(১) মোঃ হাসেম আলী(৩৬)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। মতিহার থানা পুলিশ(১) মোঃ উজ্জল হোসেন(৩৮) ও (২) মোঃ নাসির(৩৫)দ্বয়কে ০৫ গ্রাম হেরোইন সহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ(১) মোঃ মুনসালিন রেজা(৪২)কে ০৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। পবা থানা পুলিশ(১) মোঃ রাকিবুল ইসলাম(২৪)কে ৬০ গ্রাম গাঁজা সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ(১) মোঃ তাজুল ইসলাম(৩২)কে ০৫ গ্রাম হেরোইন ও ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

কর্ণহার থানা পুলিশ (১) মোঃ ওয়াজ উদ্দিন(৪৫)কে মাদক সেবনের দায়ে আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ মিলন(২৫)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। #(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.