রাজশাহী মেট্রোপলিটন এলাকার আওতাধীন ১০ টি থানাধীন ৭৯ টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন

আরএমপি প্রতিবেদক: আগামী ইং-১৮/০৬/২০১৯ তারিখ পঞ্চম পর্যায়ে পবা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঐ দিন সকাল ০৯.০০ থেকে বিরতিহীন ভাবে বিকেল ১৭.০০ ঘটিকা পর্যন্ত রাজশাহী মেট্রোপলিটন এলাকার আওতাধীন ১০ টি থানাধীন ৭৯ টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে রাজশাহী মহানগরীর এলাকায় সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠানের লক্ষ্যে ভোটকেন্দ্র সমূহে এবং মহানগরীর আইন শৃংখলা রক্ষার্থে পুরা পোষাকে ও সাদা পোষাকে পুলিশি ব্যবস্থা গৃহীত হয়েছে। এই সাধারন নির্বাচনে মোট ৭৯ ভোটকেন্দ্রের মধ্যে ১১ টি সাধারন এবং ৬৮ টি গুরুত্বপূর্ন ভোটকেন্দ্র রয়েছে। মোট পুরুষ ভোটার রয়েছে ১,১৪,৪৫৬ জন এবং মহিলা ভোটার রয়েছে ১,১৩,৬৭১ জন। মোট ভোটার ২,২৮,১২৭ জন। এই ভোট সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আজ ইং-১৭/০৬/২০১৯ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্সের প্যারেড মাঠে এক ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অুনষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার, পুলিশ কমিশনার(সাময়িক দায়িত্বে) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রাজশাহী।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব তানভীন হায়দার চৌধুরী সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার বৃন্দ, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ সাইফুল ইসলাম এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এই ব্রিফিং অনুষ্ঠানে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যগনের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়। নির্বাচন পূর্ববর্তী এবং নির্বাচন পরবর্তী সময়ে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকার কথা বলা হয়।

এই নির্বাচন অনুষ্ঠানে প্রতিটি সাধারন ও গুরুত্বপূর্ন ভোটকেন্দ্রে  পর্যাপ্ত পরিমাণ ফোর্স অফিসার নিয়োজিত করা হয়েছে এবং প্রতি ৩/৪ টি কেন্দ্রের জন্য ০১ টি করে মোবাইল পার্টি ও ০১ টি করে স্ট্রাইকিং ফোর্স রিজার্ভ রাখা হয়েছে। এছাড়াও বিভিন্ন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলার জন্য রায়টগিয়ার সহ স্পেশাল রিজার্ভ , ওয়াটার ক্যানন ও এপিসি প্রস্তুত রাখা হবে। পরিশেষে পুলিশ কমিশনার মহোদয় সকলের সহযোগীতায় একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠান শেষ করেন। 

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার(সদরমোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতেএ তথ্য জানানো হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.