রাজশাহী মিডল্যান্ড ব্যাংকের উদ্বোধন করলেন মেয়র লিটন

রাসিক প্রতিবেদক:  আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় মহানগরীর গণকপাড়া এলাকায় মিডল্যান্ড ব্যাংক রাজশাহী শাখার উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, দেশের অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু সম্পদের সুসম বন্টন হয়নি। সম্পদের সুসম বন্টন হতে হবে।

তিনি আরো বলেন, রাজশাহীর মানুষের চিন্তা-চেতনা আর পিছিয়ে নেই। আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি। রাজশাহীতে ইতোমধ্যে তিনটি শিল্প এলাকা অনুমোদন দিয়েছে সরকার। এসব শিল্প এলাকায় প্রকৃত ব্যক্তিদের প্লট বরাদ্দ দেয়া হবে।
এ সময় মেয়র নতুন উদ্যোক্তদের ঋণ প্রদানে ব্যাংকটির কর্মকর্তাদের আহ্বান জানান।

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) এএফএম শাহিনুল ইসলাম, মিডল্যান্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুজ্জামান, রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মনিরুজ্জামান মনি, রিটেল ব্যাংকিং এর প্রধান রিদয়ানুল হক, রাজশাহী ব্যাংর্কাস ক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রেজা খান, মিডল্যান্ড ব্যাংকের রাজশাহী শাখার ম্যানেজার সামিউল করিম প্রমুখ।

বক্তব্য শেষ মেয়র খায়রুজ্জামান লিটন ও অন্যান্য অতিথিরা ফিতা কেটে ব্যাংকের শাখা অফিসের উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকটির পক্ষ থেকে মেয়র খায়রুজ্জামান লিটনকে তাঁর বাবা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার একটি বাঁধাই করা আলোকচিত্র উপহার দেয়া হয়। (প্রেস বিজ্ঞপ্তি) #

#

Comments are closed, but trackbacks and pingbacks are open.