রাজশাহী মহানগর যুবদল নেতা রিটনের নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন আজ রোববার (১২ এপ্রিল) দুপুরের নিজ ওয়ার্ড নগরীর ১১নং ওয়ার্ডে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া অত্র ওয়ার্ডের কারিগরপাড়া, কাদিরগঞ্জ, রাজারহাতা পানবর ও শীবতলা এলাকার দরিদ্র, অসহায় ও মধ্যবিত্ত ২০০ পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময়ে তিনি বলেন, দেশ এখন চরম সংকটময় সময় পার করছে। জনগণের কথা ভেবে কারো অনুদান ছাড়াই তিনি নগরীর বিভিন্ন ওয়ার্ডে বেশ কিছুদিন থেকে কর্মহীন অসহায়দের মধ্যে এই ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বিএনপি ও বিএনপি’র চেয়ারপার্সন, তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যেন দ্রুত আরোগ্য লাভ করে দেশ ও দেশের জনগণের সেবায় আত্মনিয়োগ করেত পারেন তার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন রিটন। সেইসাথে সকলকে ঘরে থাকা এবং প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যাওয়া এবং বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার জন্য পরার্মশ দেন তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক রায়হান রেজা রাজ, সহ-দপ্তর সম্পাদক আরিফ, সহ-কোষাধ্যক্ষ জানে আলম রাসেল, সহ-শ্রমবিষয়ক সম্পাদক গোলাম নবী জেমি, বন বিষয়ক সম্পাদক রিপন, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক সুমন দাস, বোয়ালিয়া থানা যুবদলের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন বিপ্লব, রাকিব হোসেন ও এ.এইচ.এম শফিক মাহমুদ তন্ময়, মহানগর যুবদেলর সদস্য বাপ্পি, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মীম, ছাত্রনেতা জনি ও প্লাবনসহ যুবদলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.