রাজশাহী মহানগর পুলিশের অভিযানে আটক ৪৫, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে অভিযানে ৪৫ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করা হয়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেন।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা১০ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা৭ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ৮ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন এবং ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
বোয়ালিয়া মডেল থানা পুলিশ রুহুল আমিন টগর (৩৫) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে, রাসেল(২৮) কে ১৩ পিস ইয়াবাসহ আটক করে, সুমন(২৫) কে ১১ পিস ইয়াবাসহ আটক করে, মোসাঃ ময়না খাতুন(৩৫) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মানিক(৩৬) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ বাছেদ লালা(৫০) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ বাচ্চু(২৫) কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে, আমিনুল(৩০) কে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ আশিফ আসফাক মজন(৪৪) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মামুদ রানা(৩২) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে, জিয়ারুল ইসলাম(৪০) কে ৮ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ নবাব আলী(২৭) কে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ জনি(২২) কে ২০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ আজিমুদ্দিন(৫৫) কে ১৬ লিটার মদসহ আটক করে এবং ডিবি পুলিশ শামীম রেজা(২৫) কে ৫২ পিস ইয়াবাসহ আটক করে, তাহাজ্জুল(৪০) কে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে। ইফতেখায়ের আলম জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.