রাজশাহী মহানগরী হতে চুরি যাওয়া বাস সিরাজগঞ্জে উদ্ধার

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর শিরোইল শহিদ কামারুজ্জামান বাস টার্মিনাল এলাকা হতে চুরি যাওয়া বাস সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বোয়ালিয়া বাজার এলাকা হতে উদ্ধার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায়, গত ৩ নভেম্বর, ২০২২ রাত সাড়ে ১০ টায় ঢাকা-রাজশাহী রোডের রজনীগন্ধা পরিবহণের ১টি বাস চালক রান্টু ও সহকারি কাজল মহানগরীর শিরোইল শহিদ কামারুজ্জামান বাস টার্মিনাল গেইটের পার্শ্বের পার্কিং করে রাখেন। ভোর ৫ টায় এসে দেখেন বাসটি নাই। চালক রান্টু বিষয়টি ম্যানেজার মো: মনিরুল ইসলামকে জানান। পরবর্তীতে রান্টু ও মনিরুল বাসটি খোঁজাখুজিঁ শরু করেন। কিন্তু কোথাও না পেয়ে মনিরুল ইসলাম এ সংক্রান্তে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম চুরি যাওয়া বাস উদ্ধার ও আসামি গ্রেফতারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে বোয়ালিয়া বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: তৌহিদুল আরিফ, সহকারি পুলিশ কমিশনার মীর মুহসীন মাসুদ রানার তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মো: মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মো: মতিউর রহমান ও তার টিম আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় সিসিটিভি ভিডিও ফুটেজ পর্যালোচনা করে এবং গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৫ নভেম্বর, ২০২২ দুপুরে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বোয়ালিয়া বাজার এলাকা হতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া রজনীগন্ধা পরিবহণের বাসটি উদ্ধার করতে সক্ষম হয়।
ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক মোঃ রফিকুল আলম, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.