রাজশাহী মহানগরীর সম্মানিত হাজীদের সঙ্গে রাসিক মেয়রের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর সম্মানিত হাজীদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার (০৭মে) বেলা সাড়ে ৩টা থেকে দুপুর ৫টা পর্যন্ত মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এই সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, রাজশাহীকে নিয়ে আমরা গর্ব বোধ করি। বিগত পাঁচ বছরে আড়াই বছর কাজ করতে পেরেছি। করোনার কারণে সারা বিশে^র ন্যায় এদেশে আমরাও দেড় বছর সকল উন্নয়ন কাজ বাধাগ্রস্ত হয়। যে সময় পেয়েছি সেই সময়ে রাজশাহী উন্নয়নে কাজ করে গেছি। নান্দনিক ছোয়া দিয়ে রাজশাহীকে সুন্দর করে গড়ে তুলেছি। ঈদগাহ, কবরস্থান মসজিদের কাজ দৃশ্যমান হয়েছে। রাজশাহীতে দুটি কেন্দ্রীয় মসজিদ উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। আরও একটির কাজ খুব শীঘ্রই শুরু হবে। আপনাদের সবাইকে নিয়ে কাজ করতে চাই।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নে ২৭শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। তা দিয়ে মহানগরীকে সাজিয়ে তুলেছি। উন্নয়ন হলেও এখন কর্মসংস্থানের বিষয়টি ভাবতে হবে। শিল্পায়ণ তেমন হয়নি। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরীর সুযোগ সীমিত। এ অঞ্চলে ব্যবসা প্রসারে বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে নানা উদ্যোগ গ্রহণ করি। বিসিক-২ উন্নয়ন কাজ চলমান রয়েছে। নৌরুট চালুর উদ্যোগ নেয়া হচ্ছে। রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন ও বাস চালুর উদ্যোগ নেয়া হচ্ছে।

ওলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা মুফতি শাহাদত আলীর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা, রাজশাহী বিশ^বিদ্যালয় স্কুল এন্ড কলেজের সহযোগী অধ্যাপক ড. মোঃ কাউসার হুসাইন, বায়তুল্লাহ মেহমান কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ¦ ড. মুহাম্মদ আনোয়ার হোসেন, সাবেক ব্যাংকার আলহাজ¦ সেলিম রেজা খান, ওলামা কল্যাণ পরিষদ ২৬নং ওয়ার্ড সেক্রেটারী হাফেজ মাওলানা সাইফুল ইসলাম। সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ওলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা মুফতি শাহাদত আলী।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.