রাজশাহী মহানগরীর আলুপট্টি-কোর্ট পর্যন্ত রাস্তার কাজ পরিদর্শনে রাসিক মেয়র


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর আলুপট্টি হতে সাহেব বাজার হয়ে সিএন্ডবি মোড় হয়ে কোর্ট হড়গ্রাম বাজার পর্যন্ত সড়ক ওভার লে কার্পেটিং কাজ শুরু হয়েছে।
আজ বুধবার বিকেল ৩টায় সাহেব বাজার জিরোপয়েন্ট হতে আরডিএ মার্কেট হয়ে মনিচত্বর পর্যন্ত ওভার লে কার্পেটিং পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় সিটি মেয়র কাজের মান পরীক্ষা করে দেখেন এবং যথাযথ মান বজায় রেখে দ্রুত কাজ শেষ করার নির্দেশনা প্রদান করেন।
পরিদর্শনকালে ঠিকাদারী প্রতিষ্ঠান শান্তা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী ফিরোজ কবির মুক্তা ও মোখলেছুর রহমান মুকুল, রাজশাহী সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী সৈয়দ সাঈদ আহমেদ সানি, উপ-সহকারী প্রকৌশলী সজিবুর রহমান, রাকিবুল ইসলাম, কার্যসহকারী সাগর ও নজরুল প্রমুখ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য, ১৮ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে আলুপট্টি হতে সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে সিএন্ডবি মোড় হয়ে কোর্ট হড়গ্রাম বাজার পর্যন্ত প্রায় সাড়ে চার কিলোমিটার সড়ক ওভার লে কাপেটিং ছাড়াও নতুন কার্পেটিং, জেলা প্রশাসকের কার্যালয় ও কোর্ট এলাকায় রাস্তা, ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হচ্ছে।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.