রাজশাহী মহানগরীতে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার-১

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ এক নারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামি মোসা: শরিফা বেগম (৪৫)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব রায়পাড়া গ্রামের মৃত বাহাদুরের স্ত্রী।
ঘটনা সূত্রে জানা যায়, আজ ৮ই আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ (৭ই আগস্ট দিবাগত) রাত ১২:১০ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হাসানুজ্জামান, এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার পূর্ব রায়পাড়া গ্রামের একটি বাড়িতে ট্যাপেন্টাডল ট্যাবলেট রয়েছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম রাত ১২.:২০ টায় কাশিয়াডাঙ্গা থানার পূর্ব রায়পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে আসামি শরিফা বেগমকে তার বাড়ি হতে আটক করে। এসময় আসামির বাড়ি তল্লাশি করে ওয়ারড্রপের ড্রয়ার হতে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে দীর্ঘদিন ধরে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।
এই ঘটনায় আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো: রফিকুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.