রাজশাহী মহানগরীতে বৈদুতিক শর্টসার্কিট থেকে সিদ্দিক ভ্যারাইটি স্টোরে অগ্নিকাণ্ড

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর উপর ভদ্রা ইসলামপুর এলাকার সিদ্দিক ভ্যারাইটি স্টোরে বৈদুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রোববার সকাল সাড়ে ১১টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে পুড়ে গেছে দোকানের সব মালামাল।

সিদ্দিক ভ্যারাইটি স্টোরের মালিক মো. রিপন বিটিসি নিউজকে জানান, তার দোকানে খাদ্যদ্রব্য, মেকানিক্স, কসমেটিকসহ বিভিন্ন আইটেমে জিনিসপত্র ছিলো। তার দোকানের পাশ থেকে বৈদ্যুতিক সংযোগ নেয়া ছিলো।

তিনি বলেন, ভোর পাঁচটার দিকে নাইট গার্ড জানা দোকান থেকে ধোয়া বের হচ্ছে। আমি দোকানে এসে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে দোকানটি দেখে। বিদ্যুৎ না থাকায় কোন অগ্নিকান্ড পাননি তারা। পরে ওই দোকানের (বিদ্যুৎ সংযোগ দেয়া দোকান) মালিককে বিদ্যুৎ না দেওয়ার কথা বলা হয়। তবুও তিনি বেলা সাড়ে ১১টার দিকে ভুলে বিদ্যুৎ দিলে আগুন লেগে যায়। এতে দোকানের সব মালামাল পুড়ে যায়। তার ধারনা দোকানে থাকা ৪০ থেকে ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদও দপ্তর ও বিশ্ববিদ্যালয় স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদও দপ্তরের এসও একেএম লতিফুর বারী বিটিসি নিউজকে জানান, প্রাথমিকভাবে তাদের ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত। রাজশাহী বিশ্ববিদ্যালয় ও সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়েন্ত্রণ আনে।

এতে আনুমানিক প্রায় ১২লাখ টাকার ক্ষতি হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল্ ফাত্তা সামাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.