রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মোঃ আরিফ হোসেন (৪৩) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত পৌনে ১২টায় নগরীর উপকন্ঠ বেলপুকুর থানাধীন বেলপুকুর বাইপাস মোড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতার মাদক কারবারি মোঃ আরিফ হোসেন চারঘাট থানাধীন তাতারপুর গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে।
বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা শাখার পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।
তিনি জানান, মঙ্গলবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, নগরীর উপকন্ঠ বেলপুকুর থানাধীন বেলপুকুর বাইপাস মোড়ে মোঃ মানিক হোসেনের চায়ের দোকানের সামনে মাদক বিক্রয়ের লক্ষ্যে ১জন মাদক কারবারি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩কেজি গাঁজাসহ মাদক কারবারি মোঃ আরিফ হোসেনকে গ্রেফতার করা হয়।
অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত¡াবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোহাঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।
জিজ্ঞাসাবাদে সে জানায়, তার কাছে থাকা ৩কেজি গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে বেলপুকুর মোড়ে অবস্থান করছিলো। উদ্ধারকৃত গাঁজা মূল্য- ৬০ হাজার টাকা।
এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.