দোকান ভাড়া না দিতে পারায় পিটিয়ে ভাড়াটিয়াকে আহত করলেন দোকান মালিক

বিশেষ প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে দোকান ভাড়া না দেওয়ায় পিটিয়ে আহত করা হয়েছে এক ভাড়াটিয়াকে। এমনি একটি অভিযোগ উঠেছে রোকেয়া বেগম নামে এক দোকান মালিকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে আজ রবিবার বেলা ১২টায় রাজশাহী মহানগরীর ভদ্রা মোড় এলাকাতে, ভুক্তভোগীর বাড়ি নগরীর মেহেরচন্ডী চকপাড়া এলাকায়।

দেশে যখন ভয়াবহ করোনা পরিস্থিতি নিয়ে সবাই উদ্বিগ্ন সেই অবস্থায় দোকান ভাড়ার জন্য চাপ প্রয়োগ করে দোকান মালিক রোকেয়া বেগম বলে, ভাড়া না দিতে পারলে দোকান ঘর ছেড়ে দাও।

অপরদিকে দোকানের ভাড়াটিয়া ফারুক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে কয়েকদিন থেমে ভাড়াটা নিন এ কথা বলায় দোকান মালিক ক্ষিপ্ত হয়ে, সাবেক কাউন্সিলর মোখলেছুর রহমান খলিল এর নেতৃত্বে একদল সন্ত্রাসীসহ ফারুক আহমেদ নামে এক দোকানদারকে পিটিয়ে আহত করে মাথা ফাটিয়ে রক্তাক্ত করেছে।

এসময় তার কাছে থাকা মোবাইল ফোন এবং মোটরসাইকেল ভাঙচুর করার মত ঘটনাও ঘটেছে। ভদ্রা মোড়ে সাবেক কাউন্সিলর খলিলের চেম্বারের পাশে এই ঘটনাটি ঘটে।

এঘটনা অভিযুক্তরা হলেন, ১। সিটু পিতা- মনোয়ার (বাংগাল) ২। নাফিম পিতা- খলিলুর রহমান ৩। নিথুন পিতা- খলিলুর রহমান ৪। রোকেয়া বেগম পিতা- মোয়াজ্জেম হোসেন।

এদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মামলার বাদি ভুক্ত ভুগী ভাড়াটিয়া ফারুক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.