রাজশাহী মহানগরীতে দুই পকেটমার গ্রেফতার

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে দুই পকেটমারকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে পকেটমারের ১৩ হাজার টাকা উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলো: রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম মুশরইল গ্রামের মৃত ইসহাক শেখের ছেলে মোঃ ফুয়াদ হোসেন (৫০) ও শাহমখদুম থানার নওদাপাড়ার মৃত ইয়াদ আলীর ছেলে মোঃ মকবুল (৪৫)।
ঘটনা সূত্রে জানা যায়, মোঃ আব্দুর রাজ্জাক (৬৬) নামের এক ব্যক্তি আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) ২০২২ বেলা সাড়ে ১১ টায় রাজশাহী শিরোইল বাস টার্মিনালে এসে নামেন। সে তার ছেলের বাসায় যাওয়ার উদ্দেশ্যে আসামী মোঃ মকবুলের ব্যাটারি চালিত রিক্সায় উঠে। তখন অপর আসামী মোঃ ফুয়াদ হঠাৎ রিক্সায় উঠলে আব্দুর রাজ্জাক তাকে রিক্সা থেকে নেমে যেতে বললে রিক্সাচালক আসামী মকবুল বলে, সে তার পূর্ব পরিচিত, সমস্যা হবে না।
মোঃ আব্দুর রাজ্জাক সরল বিশ্বাসে আসামীর সাথে রিক্সায় বসে যাওয়া অবস্থায় বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ গ্রেটার রোডে পৌঁছামাত্র আসামী মোঃ ফুয়াদ হঠাৎ রিক্সা থেকে লাফ দিয়ে নেমে যায়। তখন আব্দুর রাজ্জাক রিক্সা থেকে নেমে তাকে ডাকতে গেলে ঐ সুযোগে আসামী মকবুল তার রিক্সা নিয়ে পালিয়ে যায়। আব্দুর রাজ্জাকের সন্দেহ হলে সে তার পকেট চেক করে দেখে তার পকেটে থাকা নগদ ১৩ হাজার টাকা নাই।
উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে এসআই মোঃ শহীদুল্লাহ কায়সার, এএসআই মোঃ আলমগীর হোসেন ও তাদের টিম আসামীদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে আজ দুপুর ২টা বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে বর্ণালীর মোড় ইন্ডিয়ান ভিসা অফিসের সামনে হতে আসামী মোঃ ফুয়াদ হোসেন ও মোঃ মকবুলকে তাদের ব্যবহৃত রিক্সাসহ আটক করে। এসময় আসামীদের কাছ থেকে পকেটমারের ১৩ হাজার টাকা উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.