রাজশাহী মহানগরীতে চ্যানেল আই এর প্রকৃতি মেলার র‌্যালি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: “সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন” স্লোগানে সামনে রেখে রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে চ্যানেল আই প্রকৃতি মেলা। প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আয়োজনে আজ শুক্রবার সকাল ১১ টায় রাজশাহী প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি রাজশাহী প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার আবু সালে মোঃ ফাত্তাহ’র সভাপতিত্বে “সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন” সম্পর্কে রাজশাহী প্রেসক্লাবে মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তরা বলেন সুস্থ্য জীবন গড়তে প্রকৃতি সৌন্দর্যের ভূমিকা অপরিসিম। সুন্দর জীবন গড়তে প্রকৃতি ও পরিবেশ রক্ষায়, গাছ লাগানো , নদী ভরাট বন্ধ, ধানি জমিতে পুকুর খনন বন্ধ, অবৈধ ইটভাটা রোধ করাসহ বিভিন্ন প্রাকৃতিক সম্পদ রক্ষা করতে হবে ।

আলোচনা সভায় প্রকৃতি ও পরিবেশের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য দেন , রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস, বিশিষ্ট কলামিস্ট ও মুক্তিযোদ্ধা প্রসান্ত কুমার সাহা, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, ডাক্তার এ্যাসোসিয়েশনের সভাপতি ডাঃ মাহিদুজ্জামান ফারুক, বিটিসি নিউজ এর বার্তা সম্পাদক মোঃ রাকিবুল হাসান শুভ ও শিক্ষা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইব্রাহিম হোসেন ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.