রাজশাহী মহানগরীতে গ্রেফতার ৬ জন জুয়াড়ী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর মতিহারের তালাইমারী পদ্মার পাড়ে অভিযান চালিয়ে ৬জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।
আজ বুধাবার ভোর ৪টায় মহানগরীর তালাইমারী শহররক্ষা বাঁধ সংলগ্ন হাবিবের বসতঘর থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় নগদ টাকা ও তাস উদ্ধার করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, আরএমপি এলাকাকে মাদক, সন্ত্রাস ও জুয়াসহ সকল প্রকার অপরাধ মুক্ত করতে পুলিশ কমিশনারের নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় তালাইমারী শহররক্ষা বাঁধ সংলগ্ন হাবিবের বাড়িতে নিয়মিত জুয়ার আসর চলছে এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৬জন জুয়ারীকে গ্রেফতার করে। অভিযানটি পরিচালনা করেন পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই শাকিল হুদা জনি ও সঙ্গীয় ফোর্স।
গ্রেফতারকৃতরা হলো: মতিহার থানাধিন তালাইমারী বালুঘাট এলাকার নাজিমুদ্দিনের ছেলে মো. হাবিব (৩০), মৃত আসলামের ছেলে পেশাদার জুয়ারী মৃত মো. শহীদ (৪০), শ্রী সন্তোশ কুন্ডুর ছেলে শ্রী সনজীবন কুন্ডু (৫০), বাজে কাজলা নদীরধার এলাকার মো. বাচ্চুর ছেলে মো. নয়ন (৩০), বোয়ালিয়া থানাধিন তালাইমারী বাবর আলী রোড এলাকার আবু বক্করের ছেলে সেলিম রেজা (৪৪) একই থানার তালাইমারী আমেনা ক্লিনিকের পেছনে বাড়ি মৃত আব্দুল সবুর শেখের ছেলে মো. মানিক মিয়া (৪৮)।
গ্রেফতারকৃত জুয়ারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.