রাজশাহী মহানগরীতে উন্নয়ন কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতালা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েট সীমানার প্রাচীর পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ চলমান রয়েছে। মঙ্গলবার দুপুরে রামচন্দ্রপুর এলাকায় সড়কের কার্পেটিং কাজ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
এ সময় কাজের মান দেখেন এবং সার্বিক বিষয় খোঁজখবর নেন মেয়র মহোদয়। এরপর নগরীর তালাইমারি থেকে কল্পনা সিনেমা হলের মোড় পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি।
উল্লেখ্য, ১১ কোটি ৮১ লাখ ১২ হাজার টাকা ব্যয়ে রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতালা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েট সীমানার প্রাচীর পর্যন্ত ২১০০ মিটার সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজ চলমান রয়েছে। এদিকে রাজশাহী কল্পনা সিনেমা হল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় ১৬৪ কোটি ১৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে আলুপট্টি মোড় হতে তালাইমারি মোড় পর্যন্ত আড়াই কিলোমিটার বর্তমান সড়কটির প্রশস্ত করে ৪ লেন সড়কে উন্নীতকরণ কাজ চলমান রয়েছে। এছাড়া নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ড্রেনের উন্নয়ন কাজ সহ নানাবিধ উন্নয়ন কাজ চলছে।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.