রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যগে ধানের শীষের প্রচার মিছিল ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার সকালে রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনে এ্যাড. শফিকুল হক মিলন এর নির্বাচনী প্রচারণায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যগে যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী এর নেতৃত্বে রাজশাহী  -৩( পবা-মোহনপুর) ধানের শীষের  প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করা হয় কাটাখালী ৭,৮ ও ৯ নং ওর্য়াডে ।উক্ত কর্মসূচিতে পবা মোহনপুরের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্হানীয় ছাত্রবৃন্দ, তরুন যুবক ও নতুন ভোটারদের ব্যাপক সাড়া পাওয়া যায়।

সুলতান আহমেদ রাহী বিটিসি নিউজকে বলেন: আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধি হিসাবে আসছি, বিএনপি ভারপ্রাপ্ত চেয়্যারমান জননেতা তারেক রহমান ও উক্ত আসনের দুংখি মেহনতি মানুষ ও সকল পেশার জনগনের নেতা এ্যাড. শফিকুল হক মিলন ভাইয়ের সালাম জানাতে আসছি,দেশ বাচানোর জন্য ধানের শীষে ভোট চাইছি, সকল বাড়ি বাড়ি গিয়ে তাদের সাড়া দেখে নিশ্চিত বলতে পারি আমাদের অভিবাবক, ধানের শীষের প্রার্থী এ্যাড.শফিকুল হক মিলন ইনশাল্লাহ এই আসনে তিন লহ্ম জনগনের ভোট পেয়ে আগামী পবিত্র সংসদে গিয়ে একটি টিকসই, আধুনিক,উন্নয়ন সমৃদ্ধ ও নিরাপদ পবা-মোহনপুরবাসীকে উপহার দিবে।

এই  অঞ্চলের জনগনের সাংবিধানিক ও মৌলিক অধিকার নিশ্চিত করবে ও ছাত্র-ছাত্রীদের শিহ্মিত করতে ব্যাপক শিহ্মা প্রতিষ্ঠান,ইস্কুল,কলেজ প্রতিষ্ঠিত করে ১২ বছর পিছিয়ে থাকা,বঞ্চিত সেবা থেকে সকল স্তরের জনগনের ২৪ ঘন্টা আগামী ৫ বছর সেবা প্রদান করবে।

উক্ত কর্মসূচিতে আরো উপস্হিত ছিল রাবি ছাত্রদলের সহ – সভাপতি নাজমুল হাসান,আকরাম,মহানগর সহ- সভাপতি তরিকুল ইসলাম কনক,রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি নির্ঝর হাসান সহ পবা- মোহনপুরের বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের নেতা-কর্মীবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.