রাজশাহী বিএনপি’র নেতৃবৃন্দের পিপিই প্রদান


নিজস্ব প্রতিবেদক: চলমান করোনা ভাইরাসে প্রথম সাড়ি থেকে চিকিৎসা ও সেবা প্রদান করে যাচ্ছেন চিকিৎসক ও নার্সগণ। তাঁদের নিরাপত্তার জন্য আজ রোববার সকালে রাজশাহী মহানগর বিএনপি’র পক্ষ থেকে ইসলামী ব্যাংক হাসপাতাল ও রয়্যাল হাসপাতাল কর্তৃপক্ষের নিকট ব্যক্তিগত নিরাপত্তা পোষাক (পিপিই) প্রদান করা হয়।

এ সময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন ও জিয়া পরিষদের সহকারী মহাসচিব ও ফোরামের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রফেসর মাসুদুল হাসান খান মুক্তাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময়ে মিনু বলেন, সরকার করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এই রোগিদের চিকিৎসা নিয়ে এখন পর্যন্ত মিথ্যাচার করছে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়। করোনায় আক্রান্তদের চিকিৎসা করার জন্য ডাক্তাদের পর্যাপ্ত পরিমানে পিপিই এখন পর্যন্ত দেয়া হয়নি।

এ নিয়ে প্রায় বিভিন্ন সরকারী ও বেসরকারী হাসপাতালে চিকিৎসকদের আন্দোলন ও ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়। আবার যেগুলো সরকারী ভাবে দেয়া হয়েছে, সেগুলো আসল কিনা এ নিয়েও রয়েছে ধুম্রজাল। সরকার যখন ব্যর্থতার পরিচয় দিচ্ছে, তখন বিএনপি ডাক্তারসহ সেবা প্রদানকারীদের সুরক্ষায় পিপিই প্রদান অব্যাহত রেখেছেন। এই কর্মসূচী চলমান থাকবে বলে জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.