রাজশাহী ফায়ার সার্ভিসের ড্রাইভার সিরাজুল ইসলাম আর নেই


নিজস্ব প্রতিবেদক: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ড্রাইভার মো: সিরাজুল ইসলাম গতকাল শনিবার দুপুর ১টা ২০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না……রাজউন)
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর। তিনি ১৯৯৪ সালের ১৫ ফেব্রুয়ারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এ ড্রাইভার পদে যোগদেন। তার বাড়ি নওগাঁ জেলার রজাকপুর এলাকায়। মৃত্যুকালে ১টি পুত্র ও ১টি কণ্যা, স্ত্রী, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল শনিবার বাদ আসর রাজকপুর ঈদগাহমাঠে তার নামাজে জানাযা শেষে নওগাঁ কেন্দ্রীয় মুসলিম গোরস্থানে দাফনকার্য সম্পর্ন হয়। এদিকে তাকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয় ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মহাপরিচালকের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁ স্টেশনের উপসহকারী পরিচালক মাহামুদুল হাসান , ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফসহ অত্র স্টেশনের লিডার, ড্রাইভার, ডুবুরী, ফায়ারফাইটারবৃন্দ।
জানা গেছে, সিরাজুল ইসলাম গতকাল শনিবার নিজ কর্মস্থল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তর থেকে ঈদের ছুটিতে বাড়ি যান। এরপর ১২টা ২৫ মিনিটে বুকে ব্যাথা অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল ফাত্তা সামাদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.